জাতীয় দলে যে জন্য আর খেলতে পারবেন না মো: আশরাফুল! | Daily Reporter | Md Ashraful

If any issues please mail us- agrtumhum@gmail.com

#Md #Ashraful #news

জাতীয় দলে যে জন্য আর খেলতে পারবেন না মো: আশরাফুল! | Daily Reporter | Md Ashraful

গত ১৩ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটসহ সব ধরনের ক্রিকেটের থেকেই নিষেধাজ্ঞা কেটে গেছে আশরাফুলের । তাই জাতীয় দল থেকে শুরু করে এখন যেকোন ক্রিকেটেই খেলতে পারবেন টাইগারদের সাবেক এই অধিনায়ক । পাঁচ বছর আগে বাংলাদেশ ক্রিকেটকে কাঁপিয়ে দিয়েছিল মোহাম্মদ আশরাফুলের স্পট ফিক্সিংয়ে জড়িয়ে পড়ার ঘটনা। ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ম্যাচ ফিক্সিংয়ের কথা স্বীকার করে ৫ বছর নিষেধাজ্ঞায় পড়েন সাবেক এই অধিনায়ক। যদিও দুই বছর আগে ঘরোয়া ক্রিকেট খেলার নিষেধাজ্ঞা কেটে যায়। এতদিন নিষেধাজ্ঞা ছিল জাতীয় দল ও বিপিএল সহ বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লীগে।

নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর থেকেই আশরাফুলের ভক্ত ও সমর্থকরা আশরাফুলকে লাল সবুজের জার্সিতে দেখার জন্য উন্মুখ হয়ে আছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালোচনা। তাঁদের অনেকেরই দাবী আশরাফুলকে এখনই সুযোগ দেওয়া হোক দলে। অনেকেই আবার আশরাফুলকে এশিয়া কাপের ৩১ সদস্যের প্রাথমিক দলে না রাখার জন্য বিসিবির দিকে আঙ্গুল উঠাচ্ছেন।

কিন্তু বর্তমান পরিস্থিতিতে আশরাফুলকে দলে নেওয়া কতটুকু যৌক্তিক সেটাও ভেবে দেখতে হবে। আবেগ আর বাস্তবটা দুটি জিনিসই পুরোপুরি ভিন্ন। একসময়ের সুপারস্টার আশরাফুল বর্তমানে কেমন পারফর্ম করছেন সেটা চিন্তা করতে হবে। পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ে খেলার জন্য তিনি কতটুকু ফিট সেটাও ভাবতে হবে।

Folow on Facebook Page :

https://www.youtube.com/watch?v=Mtiu1ZP0K9I

22 Comments

Leave a Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *